মেকআপ নিয়ে ট্রোলের শিকার রানু মন্ডল

ইন্টারনেট সেনসেশন রানু মন্ডলের সদ্য মেকওভার হয়েছে। কানপুরে একটি সেলুনের উদ্বোধনে গিয়ে সোনালি পোশাকে সেজেছিলেন রানু। কিছু সোনালি গয়নাও পড়েছিলেন তিনি। রানু মন্ডলের মেকআপ ট্রান্সফরমেশন ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ রানুর লুকের সমালোচনায় সরব হন। উল্টোদিকে একাংশ তাকে সমর্থন করে এগিয়ে আসেন।

নেটপাড়ার বাসিন্দাদের একটা অংশ রানু মন্ডলকে জোয়াকুইন ফিনিক্সের জোকার এবং হরর থ্রিলার দ্য নান-এর মুখ্য চরিত্রের সঙ্গেও তুলনা করেন।

রানু মন্ডলের সপক্ষে টুইটারেতিরা মুখ খুললেন এবার। তারা লেখেন, ”রানু মন্ডলের প্রতিটা বিষয় হাসির নয়। দয়া করে মনে রাখুন কেউ নিজের লুক পরিবর্তন করতে পারেন না, কিন্তু কিছু সময় যুক্তিসম্মত কথা বলা প্রয়োজন এবং কাওকে জাজ করলে সামান্য নমনীয়তাও জরুরি।”

রানাঘাট রেল স্টেশনে রানুর গলায় ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’ গানটি রেকর্ড করেছিলেন এক পথচারী। নিজের ফেসবুক প্রোফাইলে সেই ভিডিও পোস্ট করার পরই ভাইরাল হন রানু মন্ডল, পরিচিত হন ‘লতাকণ্ঠী’ নামে। এরপরেই ডাক পান মুম্বইয়ের রিয়্যালিটি শোয়ে। সেই মঞ্চেই তাঁর গান শুনে হিমেশ রেশমিয়া বলেছিলেন, তাঁর ছবিতে প্লে ব্যাক করার কথা। নিজের কথা রেখেছেন গায়ক-সঙ্গীতপরিচালক।

আজকের বাজার/লুৎফর রহমান