মৌলভীবাজারে ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা

আসন্ন রমজানকে সামনে রেখে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সরবরাহ ও যৌক্তিক মূল্যে বিক্রয়ের বিষয়ে মৌলভীবাজার ব্যবসায়ী সমিতির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক বাবলু কুমার সাহা(অতিরিক্ত সচিব)সোমবার অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় বাবলু কুমার সাহা আসন্ন রমজানকে সামনে রেখে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সরবরাহ ও যৌক্তিক মূল্যে বিক্রয়ের বিষয়ে ব্যবসায়ীদের দিকনির্দেশনা দেন এবং স্থিতিশীল ভোক্তাবান্ধব ও ব্যবসা বান্ধব বাজার ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য ব্যবসায়ীদের সহযোগিতা করার জন্যে অনুরোধ করেন। এ সময় তিনি ব্যবসায়ীদের কথা শোনেন এবং ভোক্তা স্বার্থে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন। ব্যবসায়ী নেতারা মহাপরিচালকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এ ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

সভায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার, প্রধান কার্যালয়ের উপ-পরিচালক বিকাশ দাস এবং ঢাকা বিভাগে কার্যালয়ের সরকারী পরিচালকগণ, মৌলভীবাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ মসলা ব্যবসায়ী সমিতির সভাপতি, পাইকারি চিনি ব্যবসায়ী সমিতির সভাপতি, বাংলাদেশ ভোজ্য তেল অ্যাসোসিয়েশনের সভাপতিসহ বিভিন্ন পণ্যের পাইকারি ও খুচরা ব্যবসায়ী উপস্থিত ছিলেন। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান