যশোরে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে

বুধবার রাতে যশোর শহরের খড়কী এলাকায় আল-আমিন (২৪) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি একজন  ব্যবসায়ী ছিলেন।নিহত আল-আমিন শহরের খড়কি এলাকার আলমগীর হোসেনের ছেলে। এ ঘটনায় আরও দুজন গুরুতর জখম হয়েছেন বলে জানা গেছে। আহতরা হলেন- খড়কীর আব্দুল খালেকের ছেলে ছোট আল-আমিন (২২) ও ইফাজ তুল্য সর্দারের ছেলে সাহেব আলী (৪৫)।

আহতদের বরাতে যশোর কাতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, পূর্ব শত্রুতার জেরে বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাড়ি ফেরার পথে ওই তিনজনকে কুপিয়ে জখম করে একই এলাকার কয়েকজন দুর্বৃত্ত। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বড় আল-আমিনের অবস্থা খারাপ হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১টার দিকে সে মারা যায়।

আহত সাহেব আলী  বলেন, আল আমিনের সঙ্গে বালু ব্যবসা নিয়ে খড়কীর জামাল, হিরার সঙ্গে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার রাতে আলামিন বাড়ি ফেরার পথে জামাল, হিরার নেতৃত্বে আরো ৬-৭ জন তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। আমরা বাধা দিলে আমাদেরও আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসকরা আলামিনের অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন তবে খুলনা যাওয়ার পথে রাত ১ টার দিকে তার মৃত্যু হয়।

যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান  বলেন  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন তিনজনকে থানায় আনা হয়েছে।

আজকের বাজার/ শারমিন আক্তার