যশোরে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

যশোরের মণিরামপুর পৌরশহরের ভগবান পাড়ার নিজ বাড়ি থেকে রবিবার সন্ধ্যায় এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুকান্ত বিশ্বাস(২৬)উপজেলার পাঁচকাটিয়া গ্রামের শিশির বিশ্বাসের ছেলে ও যশোরের বাংলাদেশ কম্পিউটার অ্যান্ড ম্যানেজমেন্ট কলেজের(বিসিএমসি)প্যাথলজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের ছাত্র।

হরিদাসকাটি ইউপির পাঁচকাটিয়া ওয়ার্ড মেম্বর স্বপন বিশ্বাস জানান, ৬-৭ মাস আগে তার মা লক্ষ্মী বিশ্বাস অসুস্থ হয়ে মারা যান। এরপর থেকে শহরের বাড়িতে তালা দিয়ে বাবার সাথে পাঁচকাটিয়া গ্রামে চলে যান তিনি। গ্রামে থাকলেও মাঝেমধ্যে শহরের বাড়িতে এসে একা থাকতেন সুকান্ত। গত শুক্রবার তিনি মণিরামপুরের ভগবান পাড়ার বাড়িতে আসার পর আর গ্রামে ফেরেনি সুকান্ত। শনিবার থেকে তার মোবাইলও বন্ধ ছিল।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার বন্ধুরা ওই বাড়িতে খুঁজতে যেয়ে সাড়াশব্দ না পেয়ে ঘরের জানালা দিয়ে সুকান্তকে ঝুলতে দেখে চিৎকার দেয়। এরপর স্থানীয়রা এগিয়ে আসে এবং থানায় খবর পাঠায়। মণিরামপুর থানার উপপরিদর্শক(এসআই)জহির রায়হান বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সূত্র:ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান