যশোর সদরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাচ্ছে ২১ হাজার ভোটার

জেলা সদর উপজেলায় চলছে ২০১৯ সালের ভোটার তালিকাভুক্তদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের কার্যক্রম। এ উপজেলার ১৫টি ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাচ্ছে ২১ হাজার ভোটার। সদর উপজেলা নির্বাচন অফিসার এ তথ্য জানিয়েছেন।
সদর উপজেলা নির্বাচন অফিস সূত্র জানিয়েছে গত ১০ জানুয়ারি থেকে ইউনিয়নে ইউনিয়নে শুরু করা হয়েছে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের কার্যক্রম। এলাকাবাসীকে ইউনিয়ন পরিষদের গিয়ে স্মার্ট জাতীয় পরিচয়পত্র নিতে হচ্ছে। ইউনিয়ন পরিষদের কর্মকর্তাদের সহযোগিতায় নির্বাচন অফিসের কর্মচারীরা এটা মানুষের মাঝে বিতরণ করছেন।
গত ১০ জানুয়ারি সদরের হৈবতপুর ইউনিয়নের ১ হাজার ১৫৭ ভোটারকে, ১১ জানুয়ারি লেবুতলা ইউনিয়নের ৭৭৫ ভোটরকে ইছালী ইউনিয়নের ৯৭০ ভোটারকে, ১৩ ও ১৪ জানুয়ারি নওয়াপাড়া ইউনিয়নের ২ হাজার ৫৯০ জন ভোটারের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়েছে।
আগামীকাল শনিবার ১৬ জানুয়ারি উপশহর ইউনিয়নের ৬২৪ ভোটার, ১৭ জানুয়ারি রোববার কাশিমপুর ইউনিয়নের ১ হাজার ৩৩৯ ভোটার, ১৮ ও ১৯ জানুয়ারি চুড়ামনকাটি ইউনিয়নের ১ হাজার ৭৯৪ ভোটার,২০ ও ২১ জানুয়ারি দেয়াড়া ইউনিয়নের ১ হাজার ৬৯৭ ভোটার, ২৩ ও ২৪ জানুয়ারি আরবপুর ইউনিয়নের ১ হাজার ৮৭৫ ভোটার, ২৫,২৬ জানুয়ারি চাঁচড়া ইউনিয়নের ২ হাজার ৫৪ ভোটারের,২৭,২৮ জানুয়ারির রামনগর ইউনিয়নের ২ হাজার ১২৭ ভোটারের, ৩০,৩১ জানুয়ারি ফতেপুর ইউনিয়নের ২ হাজার ১২৭ ভোটারের, ১ ফেব্রুয়ারি কচুয়া ইউনিয়নের ১ হাজার ২৭৬ ভোটারের, ২ ফেব্রুয়ারি নরেন্দ্রপুর ইউনিয়নের ১ হাজার ৪৫০ ভোটারের, ৩ ফেব্রুয়ারি বসুন্দিয়া ইউনিয়নের ১ হাজার ৩২৫ ভোটারের মধ্যে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে।