যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে সাবেক এমপি সিরাজুল ইসলামের মৃত্যু

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজার-১ আসনের সাবেক সংসদ সদস্য মো. সিরাজুল ইসলাম মারা গেছেন। রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় জানায়, মো. সিরাজুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের এলমহার্স্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় মৃত্যুবরণ করেন।

জাতির পিতার ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মৌলভীবাজার-১ আসনে দুইবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য মো. সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন। এক শোকবার্তায় তিনি বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম স়ংগঠক হিসেবে দেশমাতৃকার মুক্তিসংগ্রামে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। তার মৃত্যুতে জাতি একজন গর্বিত সূর্যসন্তানকে হারাল।

মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মো. সিরাজুল ইসলাম বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে, চার মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সূত্র-ইউএনবি

আজকের বাজার/শারমিন আক্তার