যুবলীগ নেতা ও ইউপি সদস্যের চোখ উপড়ে ফেলল দুর্বৃত্তরা

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার শেখপড়া গ্রামে সোমবার দিবাগত রাতে এক ইউপি সদস্য ও যুবলীগের নেতার দুই চোখ উপড়ে ফেলার খবর পাওয়া গেছে। হামলার শিকার নাজমুল হাসান রানা(৪০)ওই গ্রামের নুর আলী হাওলাদারের ছেলে ও বাড়ইখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য(মেম্বার)। তিনি ছাত্রলীগের ওয়ার্ড কমিটির সাবেক নেতা এবং বর্তমানে যুবলীগ কর্মী।

তার স্ত্রী মুকুল বেগম বলেন, আগামী ২১ মার্চ বাগেরহাট-৪ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট আমিরুল আলম মিলনের সাথে দেখা করে আমার স্বামী মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। রাত দেড়টার দিকে বাড়ির কাছে পৌঁছালে ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত তার মোটরসাইকেলের গতিরোধ করে বেধড়ক মারধর করে। একপর্যায়ে তার স্বামীর দুই চোখ খুঁচিয়ে নষ্ট করে ফেলে তারা। পরে চিৎকার শুনে বাড়ির লোকজন গিয়ে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কে এম আজিজুল ইসলাম জানান, হামলাকারীদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

কী উদ্দেশ্যে কারা রানার ওপর হামলা করেছে তা নিশ্চিত করে বলতে পারেনি ওসি। তবে মৎস্যঘের নিয়ে বিরোধ, মামলা-পাল্টা মামলা এবং পারিবারিক বিরোধের জের ধরে এই হামলা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান