রংপুর ফাউন্ড্রী লিমিটেডের (আরএফএল) ২৩ শতাংশ লভ্যাংশ অনুমোদন

রংপুর ফাউন্ড্রী লিমিটেড (আরএফএল) ২০১৮-২০১৯ সালে তাদের শেয়ারহোল্ডারদের জন্য ২৩ শতাংশ হারে নগদ লভ্যাংশ অনুমোদন দিয়েছে। শনিবার রাজধানীর বাড্ডায় প্রিমিয়ার প্লাজায় অনুষ্ঠিত কোম্পানীর ৩৯তম বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন দেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন কোম্পানীর চেয়ারম্যান আহসান খান চৌধুরী, পরিচালক সাবিহা আমজাদ, পরিচালক চৌধুরী কামরুজ্জামান, পরিচালক (স্বতন্ত্র) মোঃ আব্দুস সালাম এফসিএ, পরিচালক (অর্থ) উজমা চৌধুরী, পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল, কোম্পানী সচিব মোহাম্মদ আমিনুর রহমান এবং প্রধান অর্থ কর্মকর্তা কিশোর কুমার দেবনাথ। এছাড়া সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।

সভায় বিনিয়োগকারীগণ বিগত বছরগুলোতে কোম্পানীর উল্লেখযোগ্য অগ্রগতির জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং কোম্পানীর ব্যবসা পরিচালনায় উন্নয়নের জন্য কতিপয় মূল্যবান মতামত রাখেন। বিনিয়োগকারীগণ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি তাদের পূর্ণ আস্থা ব্যক্ত করেন।

কোম্পানীর বিনিয়োগকারীদের অব্যাহত সমর্থন আহবান এবং সভার চেয়ারম্যান মহোদয়ের প্রতি ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভার কার্যক্রম সমাপ্ত হয়।