রাজধানীতে চলন্ত সিএনজি থেকে তরুণীকে ছুড়ে ফেললো দুর্বৃত্তরা

রাজধানীর বিমানবন্দর এলাকায় একটি চলন্ত সিএনজি থেকে অচেতন অবস্থায় এক তরুণীকে ছুড়ে ফেলে অজ্ঞাত দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। তবে কে বা কারা তাকে ফেলে গিয়েছে এ বিষয়ে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, তরুণী এখনো কিছুটা অচেতন রয়েছেন। তাকে অজ্ঞান পার্টির সদস্যরা ধরেছিল নাকি অন্য কোনো ঘটনা রয়েছে তা এখনো জানা যায়নি। তরুণী তার পরিবারের সদস্যদের নামও বলতে পারছে না।

এ বিষয়ে বিমানবন্দর থানার উপ পরিদর্শক (এসআই) শ্রীদাম চন্দ্র রায় জানান, এয়ারপোর্ট গোল চত্বরের পশ্চিম দিকে একটি সিএনজি থেকে ওই তরুণীকে ফেলে দিয়ে যায় অজ্ঞাত ব্যক্তিরা। পরে স্থানীয় লোকজন পাশেই এয়ারপোর্ট আর্মড পুলিশের একজন সদস্যকে ডেকে বিষয়টি জানায়। ওই তরুণী আধা অচেতন অবস্থায় ছিল।

পরবর্তীতে স্থানীয় লোকজন তার মাথায় পানি দিয়ে জ্ঞান ফেরানোর চেষ্টা করে। এতে কাজ না হলে এয়ারপোর্ট আর্মড পুলিশের সদস্য থানা পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে ভর্তি করে।

তিনি জানান, ওই তরুণী আধা অচেতন অবস্থায় আছে। সে গুছিয়ে কিছুই বলতে পারছে না। তার নাম তানিয়া বলছে। কলেজে পড়ে জানালেও কোন কলেজে পড়ে বা তার বাসার ঠিকানার কথা বলতে পারছে না। তাকে পরিবারের সদস্যদের মোবাইল নাম্বার লিখে দিতে বললে সে নিজের মোবাইল নম্বরই লিখে দিচ্ছে।

পুলিশ কর্মকর্তারা ধারণা করছেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে পারেন ওই তরুণী। আনুমানিক ২০ বছরের এই তরুণীর পড়নে একটি প্যান্ট, পায়ে কেডস এবং গায়ে একটি লম্বা ফতুয়া রয়েছে।

এস/