রাজধানীতে ৪ কিশোর গ্যাং গ্রুপের ২২ জনের কারাদন্ড

রাজধানীতে কিশোর গ্যাং গ্রুপের ২২ সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমান আদালত।
র‌্যাব-৩ এর একটি দল সোমবার রাতে রাজধানীর মুগদার মান্ডা ব্রিজ ও হিরু মিয়ার গলি সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ২৫ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজা জব্দ করা হয়।
এ ঘটনায় অপ্রাপ্ত তিন কিশোরকে কারাদন্ড দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে এবং বাকি ১৯ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) বিনা রাণী দাশ এ অভিযানে নেতৃত্ব দেন। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান।
র‌্যাব-৩ এর এসপি বিনা রাণী দাশ বাসসকে জানান, এলাকায় আধিপত্য বিস্তার, মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত কিশোর গ্যাং গ্রুপের সদস্যদের ধরতে র‌্যাব-৩ এর একটি দল সেখানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে।
র‌্যাব জানায়, এসময় স্থানীয় কিশোর গ্যাং গ্রুপ ‘চান-যাদু (জমজ ভাই) গ্রুপ’, ‘ডেভিল কিং ফুল পার্টি’, ‘ভলিয়ম টু’ ও ‘ভান্ডারি গ্রুপের ২২জন সদস্যকে আটক করে। তাদের বয়স ১০ থেকে ১৮ বছর। ধৃত কিশোর গ্রুপের সদস্যরা এলাকায় শো-ডাউন, মেয়েদের ইভটিজিং, মাদক সেবনে জড়িত।