রাজধানীর কলাবাগানে ফ্ল্যাটে গ্রিল কেটে চুরির ঘটনায় ৪ জন গ্রেফতার ও মালামাল উদ্ধার

রাজধানীর কলাবাগান থানার সেন্ট্রাল রোডের একটি ফ্ল্যাট বাসায় গ্রিল কেটে নগদ টাকা, স্বর্ণালংকার ও ল্যাপটপ চুরির ঘটনায় ৪ জনকে গ্রেফতার ও মালামাল উদ্ধার করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মিডিয়া মো: মাসুদুর রহমান জানান,
গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন মো: হাসান (জিসান), তার দুই সহযোগী মো: আনোয়ার হোসেন, ভ্যান চালক মো: আব্দুল আলীম ও চোরাই স্বর্ণের ক্রেতা মো: লিখন শেখ।
তিনি বলেন, বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডি, হাজারীবাগ এবং লালবাগ থানা এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে এ চক্রের মূল হোতো জিসানসহ চারজনকে আটক করা হয়।

গত ৩১ মার্চ ভোরে কলাবাগান থানার সেন্ট্রাল রোডের একটি ফ্ল্যাট বাসায় গ্রিল কেটে নগদ টাকা,স্বর্ণালংকার ও ল্যাপটপ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় গত ২ এপ্রিল কলাবাগান থানায় একটি মামলা রুজু করা হয়। পরে গতকাল রাজধানীর ধানমন্ডি, হাজারীবাগ এবং লালবাগ থানা এলাকায় অভিযান চালিয়ে এ চক্রের মুলহোতা জিসান সহ চারজনকে গ্রেফতার করা হয়।

আটককৃত জিসানের বাসা থেকে নগদ ২০ হাজার টাকা, চুরি হওয়া চেইন, আংটি সহ কিছু স্বর্ণালংকার, এবং চুরি যাওয়া একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।
জিঞ্জাসাবাদে আটককৃতরা চুরি করা সোনা আজিমপুরের একজন এবং নারায়নগঞ্জের একজনের কাছে বিক্রি করেছে বলে গোয়েন্দা পুলিশের কাছে স্বীকার করেছে। পরবর্তী সময় চোরাই স্বর্ণের ক্রেতা মো: লিখন শেখকে তার আজিমপুরের বাসা থেকে গ্রেপ্তার করা হয় এবং তার বাসা থেকে একটি চুরি যাওয়া আংটি এবং চুরির ভাংগা অংশ উদ্ধার করে জব্দ করা হয়।