রাজশাহীতে কলেজছাত্রের হাত বিচ্ছিন্নের ঘটনায় বাস জব্দ

Rajshahi

রাজশাহী দুই বাসের রেষারেষিতে কলেজছাত্রের হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় জড়িত একটি বাস জব্দ করেছে পুলিশ।

রাজশাহীর শিরোইল বাস টার্মিনাল থেকে শনিবার দিবাগত রাতে বাসটি জব্দ করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফিরোজ সরদার (২৫) এই বাসেরই যাত্রী ছিলেন। রাজশাহী-রংপুর রুটে চলাচলকারী এই বাসটি রাজশাহীর নওদাপাড়া বাস টার্মিনালে থাকার কথা। কিন্তু সেটিকে লুকিয়ে শিরোইল বাস টার্মিনালে রাখা হয়েছিল।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ফিরোজের দেয়া তথ্যের ভিত্তিতে তিনি যে বাসের যাত্রী ছিলেন তার ইংরেজি নামের প্রথম দুই অক্ষর ‘এম এবং ও’। তার এই ‘ক্লু’ কাজে লাগিয়ে পুলিশ তদন্ত শুরু করে। ফিরোজ মোহাম্মদ পরিবহনেরই যাত্রী ছিলেন, এটি নিশ্চিত হওয়ার পর গাড়িটিকে জব্দ করে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। তবে চালক ও মালিক পলাতক রয়েছে, তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

নগরীর কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানিয়েছেন, ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার একটি ফুটেজ দেখে মোহাম্মদ পরিবহনের চালককেও শনাক্ত করা হয়েছে। তার নাম মো. ফারুক। বাড়ি রাজশাহীর পুঠিয়ায়। এই চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাকে গ্রেপ্তার করা গেলেই জানা যাবে, কোন গাড়ির সঙ্গে তার বাসের চাপা লেগেছিল। ফারুক তা নিশ্চয় জানেন।

এর আগে শনিবার সন্ধ্যায় ফিরোজের বাবা মাহফুজ আর রহমান বাদী হয়ে ফিরোজ যে বাসের যাত্রী ছিলেন সেই বাসের চালক এবং যে বাসের চাপায় তার হাত বিচ্ছিন্ন হয়েছে সেটির চালককে আসামি করে নগরীর কাটাখালি থানায় মামলা করেন।