রাজশাহীতে জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

রাজশাহীতে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ভাই ও ভাতিজাদের মারধরের শিকার হয়ে পিয়ারুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (২১ মে) সকাল ৬টার দিকে নগরীর উপকণ্ঠ বেলপুকুর থানার কিসমত জামিরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পিয়ারুল ইসলাম ওই এলাকার শুকুর আলীর ছেলে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সানজুরা বেগম বাদী হয়ে ৪জনের নামে থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামিরা হলেন, নিহতের বড়ভাই জিয়ারুল ইসলাম (৫৫) ও ছোটভাই সাহাবুল ইসলাম সাবলু (৪০), আরেক ভাই সিরাজুল ইসলামের ছেলে জুয়েল হোসেন (২২) ও জিয়ারুল ইসলামের স্ত্রী সাহেনা বেগম (৩৫)। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন।

নগর পুলিশের বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঘটনার বর্ণনা দিয়ে ওসি কবিরুল ইসলাম বলেন, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে ভাইদের সঙ্গে বিরোধ চলছিলো পিয়ারুলের। এ নিয়ে  আজ সকালে ভাইদের সঙ্গে তার কথা কাটাকটি হয়। এক পর্যায়ে তার দুই ভাই, ভাবি ও ভাতিজা তাকে বেদম প্রহার করেন। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেন স্বজনরা। এ সময়  দায়িত্বরত চিকিৎসক পিয়ারুলকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, নিহতের ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে মারধরের শিকার হয়ে মারা গেছেন তিনি। ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

আজকের বাজার/লাবনী