রিজেন্ট এয়ারওয়েজের ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছয়টি আন্তর্জাতিক ও চারটি অভ্যন্তরীণ রুটে টিকিট মূল্যে ৫০ শতাংশ পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। সব শ্রেণি-পেশার মানুষ, বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে ছয় বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এ বিশেষ অফার দিয়ে আসছে বেসরকারি বিমান সংস্থাটি।

এক সংবাদ বিজ্ঞপ্তিকে রিজেন্ট এয়ার জানায়, ছাড়ের পর সব ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৪ হাজার ৯৯৯, সিঙ্গাপুর ১৮ হাজার ৯৯৯, কুয়ালালামপুর ১৯ হাজার ৯৯৯, মাসকাট ২৪ হাজার ৪৯৯, দোহা ২৫ হাজার ৯৯৯ এবং অভ্যন্তরীণ রুট চট্টগ্রাম চার হাজার ২৯৯, কক্সবাজার ছয় হাজার ২৯৯, সৈয়দপুর চার হাজার ২৯৯ ও যশোর চার হাজার ১৯৯ করা হয়েছে। অন্যদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৭ হাজার ৯৯৯, মাসকাট ২৪ হাজার ৪৯৯, দোহা ২৫ হাজার ৯৯৯ এবং ঢাকা চার হাজার ২৯৯ টাকা।

গত শনিবার থেকে রিজেন্টের দেশব্যাপী সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে সাশ্রয়ী মূল্যের এ টিকিট কেনা যাবে। ভ্রমণ শুরু করা যাবে ১১ নভেম্বর থেকে আগামী বছরের ২৬ অক্টোবর পর্যন্ত যাত্রীদের পছন্দমতো সময়ে।

এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য শতাংশ) সহজ কিস্তিতে এই টিকিট কিনতে পারবেন।