রুম্পার রহস্যজনক মৃত্যু: সৈকতকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ

বেসরকারি স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রি রুবাইয়াত শারমিন রুম্পা রহস্যজনক মৃত্যুর ঘটনায় আটক আব্দুর রহমান সৈকতকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

রবিবার ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, পুলিশ তাকে আজ আদালতে হাজির করে সাতদিনের রিমাণ্ড চাইবে।

রহস্যজনকভাবে রাস্তায় মৃত অবস্থায় পাওয়া রুম্পার মৃত্যুর বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার সৈকতকে আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা।

গত বুধবার রাতে রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকার একটি গলি থেকে বেসরকারি স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার (২২) লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পরে বৃহস্পতিবার বিকালে তার পরিবারের লোকজন লাশটি শনাক্ত করে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বৃহস্পতিবার সকালে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রুম্পার এক বান্ধবী জানায়, সৈকত তার সাবেক প্রেমিক ছিল। পরে পুলিশ সৈকতকে আটক করে।

রুম্পাকে হত্যা করা হয়েছে উল্লেখ করে তার বাবা পুলিশ পরিদর্শক রোকন উদ্দিন, পরিবারের সদস্য ও সহপাঠীরা দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। সুত্র:ইউএনবি