রেলস্টেশনের ব্রিজে ধাক্কা লেগে ট্রেনযাত্রীর মৃত্যু

নওগাঁর রানীনগর রেলস্টেশনের ওভার ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে বিপ্লব হোসেন (২৫) নামে এক রাজমিস্ত্রির ছিটকে গিয়ে মৃত্যু হয়েছে। মৃত বিপ্লব হোসেনের বাড়ি নওগাঁর ধামইরহাট উপজেলার কদমপীর গ্রামে।

সোমবার (৯ জুলাই) বিকেল ৫টার দিকে ট্রেনের ছাদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

ট্রেনের ছাদে থাকা যাত্রী সুত্রে জানা যায়, তারা দুইজন ফেনীতে রাজমিস্ত্রির কাজ করতেন। সোমবার সকালে তারা ঢাকার বিমানবন্দর স্টেশন থেকে বাড়ি ফেরার জন্য দিনাজপুরগামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনের ছাদে ওঠেন।

ট্রেনটি নওগাঁর রানীনগর স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ বিপ্লব ছাদের ওপর দাঁড়িয়ে পড়লে ওভার ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়।

এ সময় বিপ্লব ছাদের ওপর লুটিয়ে পড়েন এবং তার মাথা ফেটে মগজ ছিটকে পড়ে। সান্তাহার স্টেশনে পৌঁছার আগেই বিপ্লব মারা যান। পরে ট্রেনটি সান্তাহার জংশন স্টেশনে পৌঁছালে ট্রেনের পরিচালক বিষয়টি জিআরপি পুলিশকে জানায়।

সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন বলেন, ট্রেনের ছাদ থেকে বিপ্লবের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত বিপ্লব হোসেনের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জিআরপি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আজকের বাজার/আরআইএস