রোববার স্বাভাবিক লেনদেনে ফিরবে ১৮ কোম্পানী

রেকর্ড ডেটের পর আগামী ২৫ নভেম্বর রোববার থেকে যথারীতি স্বাভাবিক লেনদেনে ফিরবে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৮টি প্রতিষ্ঠান ।

ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

প্রতিষ্ঠানগুলো হলো-
ফরচুন সুজ – প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ২০ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

কনফিডেন্স সিমেন্ট – প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর। প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ১৫ শতাংশ ক্যাশ ও ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

উসমানীয়া গ্লাস- প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ১৪ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ইমাম বাটন – প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ১৫ ডিসেম্বর। প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য কোন ডিভিডেন্ড দেয়নি।

দেশবন্ধু পলিমার- প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ২৪ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

এসকে ট্রিমস- প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ২০ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

হা-ওয়েল টেক্সটাইল- প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ১৯ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ১৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

আরএসআরএম স্টিলস- প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ১৭ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

কোহিনুর কেমিক্যাল প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ১০ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ও ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ওরিয়ন ইনফিউশনস- প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ১০ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ১৪ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ওরিয়ন ফার্মা- প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ১০ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

খুলনা পাওয়ার কোম্পানি – প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ১০ ডিসেম্বর। প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ৩০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

মোজাফ্ফর হোসেন স্পিনিং – প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ২২ ডিসেম্বর। প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি – প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ০০ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ৩০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ড্যাফোডিল কম্পিউটার- প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ২৪ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

এমএল ডাইং- প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ২৯ ডিসেম্বর, প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

বসুন্ধরা পেপার মিল – প্রতিষ্ঠানটির এজিএম অনুষ্ঠিত হবে আগামী ১৯ডিসেম্বর। প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

এবং ডেসকো- এজিএম অনুষ্ঠিত হবে আগামী ১২জানুয়ারী। প্রতিষ্ঠানটি সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

 

 

আজকের বাজার/মিথিলা