র‌্যাংগস গ্রুপের গাড়ি সংযোজন প্ল্যান্ট চালু

আজকের বাজার প্রতিবেদন
নারায়ণগঞ্জের সোনাখালিতে চল্লিশ একর জায়গা জুড়ে চালু হওয়া কমপ্লিট নক ডাউন (সিকেডির) প্ল্যান্টে ভারতীয় গাড়ি উৎপাদনকারী প্রতিষ্ঠান মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেডের পিক আপ ভ্যান ও হিউম্যান হলার সংযোজন করা হবে।
সম্প্রতি প্ল্যান্টের আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন করে পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের বলেন, বাংলাদেশের রাস্তায় গাড়ির দিকে তাকালে বড় কষ্ট হয়। রান্তায় গাড়ি নামতে না নামতেই,পড়ে থাকে। আসা করবো র্যাং গস গ্রুপের উদ্যোগে দেশের পরিবহন খাতে পরিবর্তন আসবে। মান ঠিক রেখে গাড়ি যেন রাস্তায় ছাড়া হয় এমনটা প্রত্যাশা করেন ওবায়দুল কাদের।
এ সময় র‌্যাংগস মটরসের ব্যবস্থাপনা পরিচালক সোহানা রউফ চৌধুরী বলেন, দেশের অর্থনীতিতে অবদান রাখে, এমন উদ্যোগ সব সময় নিতে প্রতিশ্রুতিবদ্ধ। নতুন প্ল্যান্ট পাঁচ শত বেশি মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি করবে। সাশ্রয়ী দামে গুনগত মানের পাশাপাশি দ্রুত ও কার্যকর সেবার নিশ্চয়তা থাকবে।তিনি আরও বলেন, নতুন এই প্ল্যান্ট থেকে মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিঃ পিক আপ ও হিউম্যান হলার সংযোজন হলেও, পরবর্তীতে অন্য ব্র্যান্ডের গাড়িও সংযোজন করা হবে।
অনুষ্ঠানে মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেডের চিফ অফ ইন্টারন্যাশনাল অপারেশনস অরবিন্দ ম্যাথিউ এবং র্যাং গস মটরসের প্রধান নির্বাহী কর্মকর্তা দিলীপ বেনারজিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।