র‌্যাংগস প্রপার্টিজের ফ্ল্যাট হস্তান্তর

র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেড সম্প্রতি ফ্ল্যাট হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করে গুলশানস্থ রেসিডেন্সিয়াল প্রজেক্ট র‌্যাংগস মার্ক রেসিডেন্সে।

অনুষ্ঠানে র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেডের সিইও রাজ হক, সিওও সৈয়দ মুত্তাকিল্লাহ (সেলস, মার্কেটিং ও এইচআর এ্যাডমিন), সিওও এস.এম. ফায়াজ বিন নিজামী (প্রজেক্ট ম্যানেজমেন্ট এন্ড আইটি ডিভিশন), সিওও মাহতাব উদ্দিন (বিজেনস ডেভেলপমেন্ট), কামাল উদ্দিন আহম্মেদ (কনসালটেন্ট- টিম-বি) ও প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও অ্যাপার্টমেন্টের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

সম্প্রতি ঢাকা ব্যাংক এবং হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এই সমঝোতা স্মারক অনুযায়ী ঢাকা ব্যাংক হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগের সংস্কার এবং সৌন্দর্য বর্ধনের জন্য ৬৬ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

ঢাকা ব্যাংকের পক্ষে এমরানুল হক, ডিএমডি এবং হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষে ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ডাঃ মোঃ শওকাত আলী, পরিচালক উক্ত স্মারক স্বাক্ষর করেন। ঢাকা ব্যাংকের চেয়ারম্যান রেশাদুর রহমান চেকটি হস্তান্তর করেন হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল এর চেয়ারম্যান হাফিজ আহমেদ মজুমদার এর কাছে।

এছাড়াও ঢাকা ব্যাংকের প্রাক্তন চেয়ারম্যান এ,টি,এম, হায়াতুজ্জামান খান, পরিচালক আলতাফ হোসেন সরকার এবং এমডি ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি