লভ্যাংশ পাঠিয়েছে ৬ প্রতিষ্ঠান

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ টি প্রতিষ্ঠান সমাপ্ত হিসাব বছরের বোনাস লভ্যাংশ বন্টন করেছে।

প্রতিষ্ঠানগুলো হলো: আমান ফিড লিমিটেড, লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড, মেট্রো স্পিনিং লিমিটেড, নাহি এ্যালুমিনিয়াম লিমিটেড, নূরাণী ডায়িং লিমিটেড ও এসকে ট্রিমস লিমিটেড।

সিডিবিএল সূত্রে এ তথ্য জানা যায়।

জানা যায়, আমান ফিড লিমিটেড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আজ ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড বিনিয়োগকারীদের বিও একাউন্টে পাঠিয়েছে প্রতিষ্ঠানটি।

লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আজ ঘোষিত ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড বিনিয়োগকারীদের বিও একাউন্টে পাঠিয়েছে প্রতিষ্ঠানটি।

মেট্রো স্পিনিং লিমিটেড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আজ ঘোষিত ২ শতাংশ স্টক ডিভিডেন্ড বিনিয়োগকারীদের বিও একাউন্টে পাঠিয়েছে প্রতিষ্ঠানটি।

নাহি এ্যালুমিনিয়াম ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৭ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আজ ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড বিনিয়োগকারীদের বিও একাউন্টে পাঠিয়েছে প্রতিষ্ঠানটি।

নূরাণী ডায়িং লিমিটেড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২ শতাংশ ক্যাশ ও ১১ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আজ ঘোষিত ১১ শতাংশ স্টক ডিভিডেন্ড বিনিয়োগকারীদের বিও একাউন্টে পাঠিয়েছে প্রতিষ্ঠানটি।

এসকে ট্রিমস লিমিটেড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আজ ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড বিনিয়োগকারীদের বিও একাউন্টে পাঠিয়েছে প্রতিষ্ঠানটি।

 

 

আজকের বাজার/মিথিলা