লিভারপুলের বিপক্ষে অনিশ্চিত পগবা

লিভারপুলের বিপক্ষে রোববার ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিতব্য প্রিমিয়ার লিগের হাই ভোল্টেজ ম্যাচে খেলা হচ্ছে না লিভারপুল তারকা পল পগবার। রেডস ম্যানেজার ওলে গানার সুলশার এই তথ্য নিশ্চিত করেছেন।

পায়ের ইনজুরির কারনে ইউনাইটেডের সর্বশেষ সাত ম্যাচের মধ্যে পাঁচটিতেই খেলতে পারেনি পগবা। দুবাইয়ে এক সপ্তাহের অনুশীলনের পর সুলশার জানিয়ে দিয়েছেন পগবার পক্ষে এই ম্যাচটিতেও খেলা সম্ভব নয়।

এদিকে গোলরক্ষক ডেভিড ডি গিয়ার পেশীর সমস্যা নিয়েও দুঃশ্চিন্তায় রয়েছে ইউনাইটেড। সময়মত এই গোলরক্ষকের ফিটনেস নিয়েও শঙ্কা প্রকাশ করেছেন সুলশার।

এ সম্পর্কে ইউনাইটেড বস স্কাই স্পোর্টসকে বলেছেন, ‘পলের ইনজুরি এখনো পুরোপুরি ঠিক হয়নি। তারপরেও সে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। ইনজুরি থেকে ফিরে এসে সে দুটি ম্যাচ খেলেছে, হতে পারে ব্যাথা সহ্য করেই সে মাঠে নেমেছিল। হয়তবা আরো কিছুদিন তাকে বিশ্রামে থাকতে হবে। তবে লিভারপুলের বিপক্ষে তার খেলা হচ্ছেনা, এটা নিশ্চিত।

ডেভিডেরও স্ক্যান রিপোর্টের অপেক্ষায় আমরা আছি। ধারণা করা হচ্ছে সেও আগামী ম্যাচে খেলতে পারবে না।’
হ্যামস্ট্রিং ইনজুরির কারনে জেসে লিনগার্ডও মাঠের বাইরে রয়েছেন। তবে আশার কথা হচ্ছে লিভারপুলের বিপক্ষে হয়তবা কিছু সময়ের জন্য হলেও মাঠে দেখা যেতে পারে এ্যারন ওয়ান-বিসাকা ও এন্থনি মার্শীয়ালকে। আট ম্যাচে শতভাগ জয় নিয়ে ম্যানচেস্টার সিটির থেকে আট পয়েন্ট এগিয়ে প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে লিভারপুল।

আজকের বাজার/অফফি রহমান