লেনদেনের শীর্ষে ফরচুন সুজ

চলতি সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ডিএসইতে লেনদেন হওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে সর্বোচ্চ লেনদেন হয়ে শীর্ষে উঠে এসেছে ।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

দিনশেষে প্রতিষ্ঠানটির প্রতিটি শেয়ার লেনদেন হয় ৩৮ টাকা ৬০ পয়সায়। আর লেনদেন হয় মোট ২৩ কোটি ১৯ লাখ টাকা। মোট হাতবদল হয়েছে ৬০ লাখ ৪৪ হাজার ৪৭০ টি শেয়ার।

লেনদেনের শীর্ষে উঠে আসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে ইউনাইটেড পাওয়ার লিমিটেড। আজ লেনদেন হয় ২ লাখ ৪৯ হাজার ২৮৬ টি শেয়ার। আর লেনদেন ছাড়ায় ৯কোটি ৪০ লাখ টাকা।

এই তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে সিলকো ফার্মাসিউটিক্যাল লিমিটেড। আজ লেনদেন ছাড়ায় ৭ কোটি ৯৯ লাখ টাকা। মোট লেনদেন হয় ২৯ লাখ ৯২ হাজার ৯১৭ টি শেয়ার।

এছাড়া টপ ট্রেড বা লেনদেনের শীর্ষে থাকা অন্যান্য প্রতিষ্ঠানগুলো হচ্ছে: গ্রামীনফোন লিমিটেড, গ্লোবাল ইন্স্যুরেন্স, ন্যাশনাল পলিমার লিীমটেড, জেএমআই সিরিঞ্জ এন্ড মেক্যিাল ডিভাইসেস, সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ,ফেডারেল ইন্স্যুরেন্স, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, এশিয়ান টাইগার গ্রোথ ফান্ড, রূপালী ইন্স্যুরেন্স, রানার অটোমোবাইল, বিএটিবিসি, মুন্নু সিরামিকস, স্কয়ার ফার্মাসিউটিক্যাল, সি পার্ল বীচ হ্যাচরী, ইস্টার্ন ইন্স্যুরেন্স, ইন্ট্রাকো লিমিটেড।

 

 

আজকের বাজার/মিথিলা