লেনদেনের শীর্ষে ফরচুন স্যু

চলতি সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ডিএসইতে লেনদেন হওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে সর্বোচ্চ লেনদেন হয়ে শীর্ষে উঠে এসেছে ফরচুন স্যু লিমিটেড।
ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

দিনশেষে প্রতিষ্ঠানটির প্রতিটি শেয়ার লেনদেন হয় ৩৮ টাকা ৩০ পয়সায়। আর লেনদেন হয় মোট ১৭ কোটি ৪৪ লাখ টাকার শেয়ার ও মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট। মোট হাতবদল হয়েছে লাখ ৪৪ হাজার ৮৮ হাজার ২৯৯ টি শেয়ার।

লেনদেনের শীর্ষে উঠে আসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে ব্রাক ব্যাংক লিমিটেড । আজ লেনদেন হয় ১৭ লাখ ১ হাজার ১১১ টি শেয়ার। আর লেনদেন ছাড়ায় ৯ কোটি ৮৩ লাখ টাকা।

এই তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে এজএমআই মেডিক্যাল ডিভাইসেস লিমিটেড। আজ লেনদেন ছাড়ায় ৯ কোটি ৬৮ লাখ টাকা। মোট লেনদেন হয় ২ লাখ ৮৮ হাজার ৪৯৬ টি শেয়ার।

এছাড়া টপ ট্রেড বা লেনদেনের শীর্ষে থাকা অন্যান্য প্রতিষ্ঠানগুলো হচ্ছে: ইউনাইটেড পাওয়ার জেনারেশন ডিস্ট্রিবিউশন লিমিটেড, ইস্টার্ন কেবলস লিমিটেড, এসকে ট্রিমস লিমিটেড, স্কয়ার ফার্মাসিউটিক্যাল লিমিটেড,মুন্নু সিরামিকস লিমিটেড, রানার অটোবোমাইলস,পাওয়ার গ্রীড কোম্পানি লিমিটেড,আইএফআইসি ব্যাংক, ডরিন পাওয়ার লিমিটেড,ওআইম্যাক্স লিমিটেড, এস্কয়ার নীট কস্পোজিট লিমিটেড, ঢাচ বাংলা ব্যাংক লিমিটেড, ফাইন ফুডস লিমিটেড, ইন্দোবাংলা ফার্মাসিউটিক্যাল, গ্লোবাল ইন্স্যুরেন্স লিমিটেড, সোনারবাংলা ইন্স্যুরেন্স, বাংলাদেশ শিপিং কর্পোরেশন লিমিটেড।

 

আজকের বাজার/মিথিলা