শক্তিশালী ব্যাটারি ও ফাস্ট চার্জিং সুবিধার ফোন আনছে রিয়েলমি

ছয় হাজার মিলি অ্যাম্পিয়ারের শক্তিশারী ব্যাটারি ও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা সম্বলিত সি সিরিজের আরেকটি ফোন সি ১৫ – কোয়ালকম স্ন্যাপড্রাগন এডিশন নিয়ে আসছে রিয়েলমি।

বুধবার এক বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন এ ফোনটিতে থাকছে বিশাল ডিসপ্লে, আল্ট্রা-ওয়াইড এআই কোয়াড ক্যামেরা। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০  সিরিজের প্রসেসর।

অত্যাধুনিক ফিচারের স্মার্টফোনটি আগামী ৯ নভেম্বর রিয়েলমি’র ফেসবুক পেজে অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে উন্মোচন করা হবে।

সি সিরিজের পূর্বের ফোনগুলোর মতোই এবারের নতুন ফোনটিতেও থাকছে দীর্ঘস্থায়ী ব্যাটারি, যা দিবে নিরবচ্ছিন্ন স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা। এছাড়া কোয়ালকম প্রসেসরে গেমিং হবে আরো স্মুথ, এবং কাজের ক্ষেত্রেও পাওয়া যাবে অনন্য গতি।

পছন্দের কন্টেন্ট দেখার এবং গেমিংয়ে চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্সের জন্যে রিয়েলমি সি ১৫ – কোয়ালকম এডিশনে থাকছে ৬.৫-ইঞ্চির ২০:৯ রেশিওর মিনি ড্রপ ডিসপ্লে। এআই কোয়াড ক্যামেরার বড় অ্যাপারচার এবং নাইটস্কেপ মোডে কম আলোতেও নিখুঁত ছবি তোলা যবে। আর ওয়াইড ফ্রন্ট ক্যামেরার পোর্ট্রেট মোড, পানোসেলফিতে তোলা যাবে অনন্য সেলফি।

রিয়েলমি সি ১৫ – কোয়ালকম এডিশনে ব্যবহার করা হয়েছে উন্নততর রিয়েলমি ইউআই যার স্মুথ পারফরম্যান্সে স্মার্টফোনের ব্যবহার হবে সহজ। ৩-ফিঙ্গার স্ক্রিনশট ছাড়াও ফোন ব্যবহারে অনন্যতা যোগাতে থাকছে ডার্ক মোড। ইউআই-এর উন্নত অপটিমাইজেশনে সঙ্গে সুপার পাওয়ার সেভিং মোডে মিলবে আরো উন্নত ব্যাটারি ব্যাকআপ।

এই বিষয়ে রিয়েলমি গ্লোবালের ব্র্যান্ড ম্যানেজার রিভস লি বলেন, ‘আমরা বরাবরই তরুণদের জন্যে শক্তিশালী ডিভাইস নিয়ে আসছি যেন তারা এগুলোর ব্যবহারে আরো দূর এগিয়ে যেতে পারেন। এর ফলে তারা খুব সহজে পৃথিবীর সামনে তাদের সৃজনশীলতা প্রদর্শন করতে পারবেন।’