শীতার্ত মানুষের পাশে ‘প্রাণ আপ’

শীতার্ত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে ও ব্যবহৃত প্লাস্টিক নিয়ে জনসচেতনতা তৈরির লক্ষ্যে ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা সিজন-২’ শুরু করেছে দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’।

গতবারের মতো এবারো এ উদ্যোগের সাথে থাকছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। শনিবার রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে এই ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।

এ বিষয়ে প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা জানান, ‘প্রাণ পণ্যের ব্যবহৃত যেকোন বোতল ২৮ ডিসেম্বর শুরু হয়ে ১০ আগামী জানুয়ারি পর্যন্ত রাজধানীর ১০টি ডেইলি শপিং শোরুম ও ঢাকার বাইরে ৭ বিভাগীয় শহরে আরএফএল বেস্ট বাই এর শোরুমে রাখা উইন্টার বুথে এবং দেশের বিভিন্নস্থানে পিকআপ ভ্যানে থাকা উইন্টার বুথে জমা রাখলে এর বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ জমা হবে। সে অর্থ থেকে কম্বল কিনে ঠাকুরগাঁও,পঞ্চগড়,শেরপুর,লালমনিরহাট,রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও মাদারীপুর জেলায় বিতরণ করা হবে।’

তিনি আরও বলেন, ‘এই ক্যাম্পেইনের আরেকটি বড় উদ্দেশ্য ব্যবহৃত প্লাস্টিক নিয়ে জনসচেতনতা তৈরি। প্লাস্টিকের বোতল যত্রতত্র ফেলে পরিবেশ নোংরা না করে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস গড়ে তোলা।’

প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (পিআর) জিয়াউল হক ও প্রাণ আপ এর ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাসসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

আজকের বাজার/লুৎফর রহমান