মিষ্টির লোভ দেখিয়ে শ্যালিকাকে ধর্ষণ

রাজশাহীর পুঠিয়ায়তে মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে সাত বছরের (শিশু) শ্যালিকাকে ধর্ষণ করলো দুলাভাই। এ ঘটনায় গণধোলাই বখাটে দুলাভাইকে দিয়ে পুলিশে সোর্পদ করেছেন এলাকাবাসী।

সোমবার (২ জুলাই) রাতে মিষ্টি খাওয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশে একটি পাটক্ষেতে নিয়ে যায়। এ সময় সেখানে জোরপূর্বক ধষর্ণ করে।এরপর গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

বেলপুকুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, লাল চাঁদ ওই শিশুটিকে মিষ্টি খাওয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশে একটি পাটক্ষেতে নিয়ে যায়। এ সময় সেখানে জোরপূর্বক ধষর্ণ করে। মেয়েটির আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ধর্ষক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময় এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে পুলিশে দেন।

মঙ্গলবার দুপুরে আটককৃত লাল চাঁদকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। লাল চাঁদ উপজেলার বেলপুকুর ক্ষুদ্র-জামিরা গ্রামের মৃত শওকত আলীর ছেলে।

এদিকে এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে সোমবার রাতে লাল চাঁদের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন, যার মামলা নং-১, তারিখ ০২-০৭-১৮ইং। থানা পুলিশ শিশুটিকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করে বলে জানান ওসি।

আজকের বাজার/আরআইএস