শ্রীদেবী-কন্যার প্রথম ছবি ‘ধড়ক’

শেষ পর্যন্ত কর্ণ জোহরের ব্যানারেই বলিউডে পা রাখতে চলেছেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী।

সোমবার শুটিং শেষ হল ‘ধড়ক’-এর।জাহ্নবী কপূরের বিপরীতে রয়েছেন শাহিদ কপূরের ভাই ঈশান খট্টর। ঈশানের অবশ্য দ্বিতীয় হিন্দি ছবি এটি। এর আগে ২০০৫-এ সঞ্জয় দত্তের ‘ওয়াহ! লাইফ হো তো অ্যায়সি’ ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন ঈশান।

‘ধড়ক’-এ প্রথম নায়কের ভূমিকায় দেখা যাবে তাঁকে।মেয়ের ছবির প্রথম পোস্টার শ্রীদেবী নিজেই শেয়ার করেছিলেন গত নভেম্বরে। তিনি কতটা উত্সাহিত, জানিয়েছিলেন সেকথাও।

ছবির পরিচালক শশাঙ্ক খৈতান। এর আগে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবি পরিচালনা করেছেন তিনি।মরাঠি ছবি ‘সাইরাত’-এর হিন্দি রিমেক হতে চলেছে জাহ্নবী ও ঈশানের এই নতুন ছবি।ছবির শুটিং হয়েছে দেশের বিভিন্ন শহরে।

জাহ্নবী, কর্ণ জোহর এবং পরিচালক শুটিংয়ের বেশ কিছু ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।জয়পুর এবং কলকাতায় শুটিংপর্বের ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে শুটিং হয়েছে ‘ধড়ক’-এর।

এই ছবিটি মঙ্গলবার শেয়ার করেছেন জাহ্নবী। ক্যাপশনে লিখেছেন ‘হোম’ অর্থাৎ বাড়ি। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, পরিচালক শশাঙ্ক খৈতান ইতিমধ্যেই শুটিং শেষ করেছেন ‘ধড়ক’-এর। আগামী ২০ জুলাই ছবি মুক্তির পালা।

আজকের বাজার/আরজেড