সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের

গোপালগঞ্জ ও কেরানীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ধুন্দিয়ায় ঢাকা-খুলনা মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় ২ যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন হলেন মনজুর সরদার (৫০), তিনি সদর উপজেলার তেবারিয়ার বাসিন্দা। আরেকজনের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, সকাল সাড়ে ৮টার দিকে ঢাকাগামী কাভার্ড ভ্যান দুজনকে বহনকারী একটি প্যাডেল ভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান দুই যাত্রী। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে কাভার্ড ভ্যানটি জব্দ করে।

অন্যদিকে, ঢাকার নবাবগঞ্জ উপজেলায় চন্দ্রখোলা আঞ্চলিক সড়কে বুধবার রাতে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। নিহত জয় সরকার (১৯) ওই এলাকার পূর্ণ সরকারের ছেলে ও দোহার-নবাবগঞ্জ কলেজের উচ্চ মাধ্যমিক শিক্ষা বর্ষের একাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয়দের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস জানান, রাতে জয় তার বন্ধু আমীনের মোটরসাইকেলের পেছনে বসে বাড়ি ফিরছিল। তারা চন্দ্রখোলা এলাকায় সেতুর কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হয়। এসময় তারা দুজনেই গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জয়ের মৃত্যু হয়। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত আমীনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। তার পা ভেঙে গেছে। এস আই আরও জানান, ঘটনাস্থল থেকে অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন। তথ্য-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান