সবাই ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে দাঁড়ান : ওবায়দুল কাদের

দেশের এই সংকট কালে পারস্পরিক দোষারোপ না করে ইতিবাচক মনোভাব নিয়ে বিএনপিসহ দেশের সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার সেতুমন্ত্রী তার সরকারি বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই আহবান জানান।

মন্ত্রী বলেন, সব রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সব স্তরের জনগণকে আওয়ামী লীগের পক্ষ থেকে আহবান জানাবো, এই মানবিক বিপর্যয়ের সময়ে এক প্লাটফরমে দাঁড়িয়ে অসহায় মানুষদের সহযোগিতা করুন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্যাকেজ প্রণোদনা ঘোষিত হওয়ার পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে মন্তব্য করেছেন, সেটা ভিত্তিহীন, অযৌক্তিক এবং উদ্দেশ্যপ্রণোদিত বলে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা যেকোনও পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রীর পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপির প্রস্তাব উত্থাপনটি ছিল উদ্দেশ্য প্রণোদিত। ঠিক তেমনিভাবে প্যাকেজ ঘোষণার পর মির্জা ফখরুলের অগোছালো মন্তব্য ছিল চিরায়ত মিথ্যাচারে ভরপুর।

এ সময়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন। সূত্র – বাসস

আজকের বাজার / এ.এ