সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিশা

বলিউড ছবি ‘বাগি টু’-তে টাইগার শ্র্রফের চরিত্র নিয়ে নাকি অখুশি দিশা পাটানি। টাইগারের তুলনায় তার স্ক্রিন প্রেজেন্স বেশ কম, আর সেই কারণেই নাকি নিরাপত্তাহীনতায় ভুগছেন দিশা। তাই এবার নাকি টাইগারের সঙ্গে সম্পর্কে ছেদ টানতে চাইছেন দিশা পাটানি।

জি নিউজ এক প্রতিবেদনে জানায়, বেশ কিছুদিন ধরেই বি টাউনের এমন গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু, এবার টাইগারের সঙ্গে সম্পর্ক নিয়ে দিশা কি বললেন জানেন?

টাইগারের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে কখনো কোনোদিন প্রকাশ্যে দাবি করেননি দিশা পাটানি। কিন্তু বিদেশে ছুটি কাটানো থেকে শুরু করে মুম্বাইয়ের এদিক ওদিক ঘোরা, সব সময়ই টাইগারের সঙ্গে দেখা গিয়েছে দিশাকে।

কিন্তু ওই সম্পর্ককে ‘প্রেম’ বলতে নারাজ দিশা। তার কথায়, মুম্বাইতে তার একমাত্র বন্ধু হলেন টাইগার শ্রফ। অভিনয় থেকে শুরু করে মানুষ হিসেবে, সব দিক থেকেই তাগার তার তুলনায় কয়েক যোজন এগিয়ে। কিন্তু তাদের মধ্যে বন্ধুত্বের বাঁধনটা এতটাই শক্ত যে সব সময় তাদের একসঙ্গে দেখা যেত।

তাই বলে এই নয় যে টাইগারের সঙ্গে বন্ধুত্ব ছাড়া অন্য কোনো সম্পর্ক রয়েছে তার। কিন্তু তিনি টাইগারের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসছেন বলে কেন সংবাদমাধ্যমে খবর ছড়াচ্ছে বলেও প্রশ্ন তোলেন দিশা।

সম্প্রতি শ্রীলঙ্কায় ছুটি কাটিয়ে দেশে ফেরেন টাইগার এবং দিশা পাটানি। মুম্বাই বিমানবন্দর থেকেই একসঙ্গে দেখা যায় দিশা এবং টাইগারকে। শ্রীলঙ্কা থেকে ফেরার পরও একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে বলিউডের ওই জুটিকে। কিন্তু এবার ‘বাগি টু’ মুক্তির আগেই কি সম্পর্কে ছেদ টানলেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি? তা নিয়েই চলছে গুঞ্জন।

এস/