সাতক্ষীরায় বজ্রপাতে একই পরিবারের তিনজনসহ নিহত ৫

জেলায় আজ পৃথক বজ্রপাতের ঘটনায় একই পরিবারের তিনজনসহ পাঁচজন নিহত হয়েছেন।
আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে জেলার কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের গড়ইমহল, বিজয়নগর ও আশাশুনি উপজেলার বুধহাটা মাদরা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের গড়ইমহল গ্রামের আদম আলী গাজীর পুত্র আল আমিন (২২), রবিউল ইসলাম (২০) ও আল আমিনের স্ত্রী সাবিনা খাতুন (১৮) এবং উপজেলার জিয়নগর গ্রামের মৃত হাতিম আলী গাজীর ছেলে মুনছুর আলী গাজী (৫০)। এছাড়াও আশাশুনি উপজেলার বুধহাটা মাদরা গ্রামের কবির হোসেন সরদারের পুত্র জুয়েল হোসেন (২৪) বজ্রপাতে নিহত হন।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আজিজুর রহমান জানান,শুক্রবার সকালে ঝড়বৃষ্টির সময় কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের গড়ইমহল গ্রামের আদম আলী গাজীর ছেলে আল আমিন ও রবিউল ইসলাম এবং আল আমিনের স্ত্রী সাবিনা খাতুনসহ তিনজন বিলের মধ্যে ফাঁকা জায়গায় একটি টিনের ঘরের মধ্যে ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে হঠাৎ বিকট শব্দে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।
তিনি জানান, একই সময়ে কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের বিজয়নগর গ্রামের মুনছুর আলী গাজী বাড়ির পাশের বিলে জমির আইল কাটছিল। এসময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুস সালাম জানান, শুক্রবার সকালে বৃষ্টি শুরু হলে আশাশুনি উপজেলার বুধহাটা মাদরা গ্রামের জুয়েল হোসেন বাড়ির পাশে একটি গোয়াল ঘরে আশ্রয় নেন। বৃষ্টি শেষ হওয়ার পর গোয়ালঘর থেকে বাইরে আসার পর হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।