‘সাপলুডু’ ছবিতে নেতার চরিত্রে জাহিদ হাসান

জাহিদ হাসান বাংলাদেশের জনপ্রিয় অভিনেতাদের একজন। ৯০-এর দশক থেকে বাংলাদেশের প্রথম সারির অভিনেতাদের একজন হিসেবে কাজ করছেন তিনি। টেলিভিশন ছাড়াও তিনি চলচ্চিত্রে অসাধারণ দক্ষতা দেখিয়েছেন। এবার তিনি অভিনয় করবেন ‘সাপলুডু’ ছবিতে।

খোঁজ নিয়ে জানা গেছে, এতে তিনি রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করবেন। কয়েকদিন আগে এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবির গল্পে ইরফান চরিত্রে দেখা যাবে তাকে। গোলাম সোহরাব দোদুল ছবিটি পরিচালনা করবেন।

এ বিষয়ে জাহিদ হাসান বলেন ‘ছবিটির গল্প শুনে অনেক ভালো লেগেছে। এটি থ্রিলারধর্মী গল্প। যে এলাকাটিকে ঘিরে সিনেমার গল্প, ওই এলাকার একজন রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করব আমি।’

আগামী ২২ অক্টোবর ‘সাপলুডু’ ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা। এ ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। ছবিটি নির্মাণের পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা নিজেই।

‘সাপলুডু’ ছবির গল্পটা বাংলাদেশের প্রেক্ষাপট নিয়ে। পুরো ছবির শুটিংও দেশের বিভিন্ন জায়গায় হবে। লোকেশন সম্পর্কে ধারণা দিতে গিয়ে আরিফিন শুভ জানান, টেকনাফ, রাঙামাটি, বান্দরবান, কক্সবাজার, চট্টগ্রাম ও ঢাকায় কাজ হবে।

আজকের বাজার/এএল