সিলেট বিভাগে করোনায় একদিনে সুস্থ ৬১ জন,আক্রান্ত ২৯

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় অর্থাৎ একদিনে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৬১ জন, নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২৯ জন। গত ২৪ ঘণ্টায় এ ভাইরাসে আক্রান্ত কেউ মারা যায়নি।
আজ বৃহস্পতিবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয় এ তথ্য জানা গেছে।

গত ২৪ ঘন্টায় করোনা থেকে নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৪১ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৬ জন এবং মৌলভীবাজারের ৭ জন রয়েছেন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৭৬ জন।
এরমধ্যে সিঔেঁ জেলার ৫ হাজার ২৩৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৪ জন, হবিগঞ্জে ১২৭৫ জন এবং মৌলভীবাজারের ১৫২৩ জন সুস্থ হয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৪৫২ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৭৩৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩০৭, হবিগঞ্জে ১ হাজার ৭৩১ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৮০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি।

তবে এ পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১২ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৪ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন।
এদিক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ বিভাগের বিভিন্ন হাসপাতালে আজ পর্যন্ত ৮২ জন হাসপাতালে ভর্তি আছেন।

গত ১০ মার্চ থেকে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ৯৪৬ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৮ হাজার ৫২ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৮৯৪ জন।