‘সূর্যবংশী’ সিনেমার মুক্তি কি পেছাবে?

অক্ষয় কুমার অভিনীত চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা সূর্যবংশী। আগামী ২৪ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এদিকে ভারতে করোনাভাইরাসের আতঙ্কে বিভিন্ন অনুষ্ঠান স্থগিত করা হচ্ছে। সিনেমা হলগুলোতেও দর্শক সংখ্যা আগের চেয়ে কমে গেছে। এই অবস্থায় গুঞ্জন উঠেছে সূর্যবংশী সিনেমার মুক্তির তারিখ পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা।

তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, এই গুঞ্জনের কোনো সত্যতা নেই। আমরা পরিকল্পনামাফিক সিনেমাটি মুক্তি দেব। কম দর্শকের কারণে যে ক্ষতির আশঙ্কা রয়েছে, যদি সিনেমাটি দেরিতে মুক্তি দেয়া হয় তার চেয়ে বেশি ক্ষতি হতে পারে।

পরিচালক রোহিত শেঠির কপ ইউনিভার্সের নতুন সিনেমা সূর্যবংশী। এতে এটিএস অফিসার বীর সূর্যবংশী চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। সিং ইজ কিং, নমস্তে লন্ডন, ওয়েলকাম, তিস মার খান সিনেমার পর এই সিনেমায় আবারো ক্যাটরিনার সঙ্গে জুটি বাঁধছেন এই অভিনেতা। এছাড়া সিনেমাটিতে অজয় দেবগন ও রণবীর সিংকে অতিথি চরিত্রে দেখা যাবে।

এদিকে করোনার আতঙ্কে সম্প্রতি রণবীর সিংয়ের ৮৩ সিনেমার ট্রেইলার প্রকাশ অনুষ্ঠান পিছিয়ে দেয়া হয়েছে। পাশাপাশি সিনেমার মুক্তির তারিখও পরিবর্তন হতে পারে বলে শোনা যাচ্ছে। শুধু তাই নয়, বলিউডের বিভিন্ন সিনেমার শুটিং শিডিউলও পরিবর্তন করা হচ্ছে।

আজকের বাজার/শারমিন আক্তার