স্ত্রীর পরকীয়া: ফেসবুকে ঘোষণা দিয়ে চিকিৎসকের আত্মহত্যা

দাম্পত্য কলহের জেরে চট্টগ্রাম মহানগরীতে এক তরুণ চিকিৎসক আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার নিজ বাসায় ইনজেকশনের মাধ্যমে তিনি আত্মহত্যা করেন।

নিহত মোস্তফা মোরশেদ আকাশ (৩৩) জেলার চন্দনাইশ উপজেলার বড়কল, বাংলাবাজার এলাকার মৃত আব্দুর সবুরের ছেলে। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি সম্পন্ন করেন।

বিষয়টি নিশ্চিত করেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বশর।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন জানান, ‘সকাল ৬টা ২০ মিনিটে ডাক্তার মোস্তফা মোরশেদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আমরা জানতে পেরেছি স্ত্রীর উপর অভিমান করে তিনি ইনসুলিনের সাহায্যে আত্মহত্যা করেছেন। লাশ মর্গে রাখা হয়েছে।’

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর ৪টা ২৬ মিনিটে স্ত্রীর সঙ্গে নিজের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেন এবং স্ত্রীর অন্য পুরুষের সাথে সম্পর্কের কথা উল্লেখ করে আত্মহত্যা করার ঘোষণা দেন ডাঃ আকাশ। ভোর ৪টা ৫২ মিনিটে স্ত্রীর সাথে একটি ছবি ফেসবুকে শেয়ার করে ‘ভালো থেকো আমার ভালোবাসা তোমার প্রেমিকদের নিয়ে’ এক লাইনের সর্বশেষ স্ট্যাটাস দেন।

নিহতের পরিচিতরা জানান, ‘একজন জনপ্রিয় শিক্ষক হিসেবে মেডিকেল শিক্ষার্থীদের কাছে তার খ্যাতি রয়েছে। তিনি জনপ্রিয় কোচিং সেন্টার ‘থ্রি ডক্টরস’-এর সাথে সম্পৃক্ত ছিলেন।

তার ফেসবুকে দেয়া সর্বশেষ স্ট্যাটাসে জানা যায়, ২০১৬ সালে তানজিলা হক মিতু ও মোস্তফা মোরশেদ আকাশ বিয়ে করেন। বিয়ের পরে অন্য যুবকের সাথে মিতুর সম্পর্ক থাকার বিষয়ে দু’জনের সম্পর্কে টানাপোড়েনের সৃষ্টি হয়। স্ত্রীর প্রতি গভীর ভালোবাসার পরও দীর্ঘ প্রচেষ্টায় স্ত্রীকে পরকীয়া থেকে ফেরাতে ব্যর্থ হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে সর্বশেষ স্ট্যাটাসে উল্লেখ করেছে আকাশ।

স্ট্যাটাসে তার মৃত্যুর জন্য স্ত্রীকে দায়ী করে আকাশ বলেছেন, তিনি তাকে ১০০% ভালোবাসেন।’

তথ্যসূত্র-ইউএনবি

আজকের বাজার/এমএইচ