স্বজন এবং চিকিৎসকদের ডাকে সাড়া দিচ্ছেন এরশাদ

সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। স্বজন এবং চিকিৎসকদের ডাকে তিনি সাড়া দিচ্ছেন।
পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদ আধো ঘুম-আধো জাগরণে সাড়া দিচ্ছেন এবং চোখ মেলছেন। আজো গতকালের মতই তার শারীরিক অবস্থার কোন পরিবর্তন হয়নি। সিএমএইচ’র চিকিৎসকরা এটাকে ইতিবাচক মনে করছেন।’
আজ পার্টির বনানী কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক অনির্ধারিত ব্রিফিং-এ জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদকে লাইফ সাপোর্ট দেয়া হয়নি। ফুসফুসে ইনফেকশনের কারণে তার শ^াসকষ্ট হচ্ছিলো। তাই চিকিৎসকরা তাকে অক্সিজেন সাপোর্ট দিয়েছেন। চিকিৎসকরা এখনো অনেকগুলো পরিক্ষা-নীরিক্ষা করছেন।
জাতীয় পার্টির ব্রিফিং এবং প্রয়োজন হলে আইএসপিআর এর তথ্য ছাড়া কোন বিভ্রান্তিকর তথ্যে বিভ্রান্ত না হতে গণমাধ্যম ও দেশবাসীর প্রতি তিনি আহবান জানান।
এসময় জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধী দলীয় উপনেতা মসিউর রহমান রাঙ্গা এমপি দলীয় নেতা-কর্মীদের ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর ও মনগড়া পোষ্ট দিতে নিষেধ করেন।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভরায়, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা সেলিম উদ্দিন, যুগ্ম মহাসচিব এমএম ইয়াসির, আমিনুল ইসলাম ঝন্টু, সাংগঠনিক সম্পাদক ইসাহাক ভূইয়া, আলহাজ্জ আবদুর রাজ্জাক, যুগ্ম দপ্তর সম্পাদক এম.এ. রাজ্জাক খান এ সময় উপস্থিত ছিলেন।