সড়কে প্রাণ হারালেন শ্রম মন্ত্রণালয়ের সহকারী পরিচালক

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন শ্রম মন্ত্রণালয়ের সহকারী পরিচালক মো. ইউসুফ আহমেদ চৌধুরী জুয়েল (৪২)। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া-আগরতলা সড়কের পৌরশহরের নারায়ণপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইউসুফ আহমেদ চৌধুরী জুয়েল আখাউড়া পৌরশহরের তারাগন গ্রামের মো. মুস্তফা চৌধুরীর ছেলে। তিনি বাংলাদেশ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহকারী পরিচালক ছিলেন। আহতরা হলেন – উপজেলার ভবানীপুর গ্রামের রিপন মিয়ার ছেলে প্রান্ত (১৮), একই এলাকার গেদু মিয়ার ছেলে ফারুক (৩০) এবং পৌরশহরের রাধানগর গ্রামের হারুন অর রশীদের ছেলে নাঈম (১৮)।

বিষয়টি নিশ্চিত করে আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী গণমাধ্যমকে জানান, আখাউড়া পৌরশহর থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন জুয়েল চৌধুরী। তার মোটরসাইকেলটি আখাউড়া-আগরতলা সড়কের তারাগন ব্রিজে ওঠার মুখে পূর্ব দিক থেকে তিন আরোহীর আরেকটি দ্রুতগতির মোটরসাইকেল এলে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় উভয় মোটরসাইকেলের চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক জুয়েল চৌধুরীকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত অন্য তিনজন ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন বলে জানান তিনি।

আজকের বাজার / এ.এ