সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নড়াইল পৌছেছেন

জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নড়াইল পৌঁছেছেন। তিনি মঙ্গলবার বেলা ১১ টার দিকে হেলিকপ্টারে নড়াইল বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে পৌঁছেন।

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে অন্যান্য অতিথিদের নিয়ে তিনি সম্মেলন স্থল সুলতান মঞ্চে পৌঁছান।

সম্মেলনে উপস্থিত আছেন সম্মেলনের উদ্বোধক আওয়ামী লীগের সভাপতি ম-লির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ এমপি, যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ জাতীয় সংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা, নড়াইল-১ আসসের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়সহ জেলা, উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান