হাই ভোল্টেজ ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ে রাজশাহী

বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি রাজশাহী রয়্যালস ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন রাজশাহীর অধিনায়ক আন্দ্রে রাসেল। ম্যাচটি সরাসরি দেখা যাবে মাছরাঙা ও জিটিভিতে।

প্রথম কোয়ালিফায়ারে রাজশাহী রয়্যালসকে হারিয়ে সরাসরি ফাইনালে খেলা নিশ্চিত করেছে মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স। আজকের ম্যাচের জয়ী দল ফাইনালে খুলনার মুখোমুখি হবে।

লিগ পর্বে সব ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষ দু’টিস্থান দখল করে খুলনা ও রাজশাহী। তৃতীয় স্থানে ছিলো চট্টগ্রাম। তিন দলেরই পয়েন্ট ছিলো সমান ১৬। তবে রান রেটে এগিয়ে শীর্ষে ছিলো খুলনা। এরপর ছিলো রাজশাহী ও চট্টগ্রাম। তাই প্রথম কোয়ালিফায়ারে খুলনার মুখোমুখি হয়েছিলো রাজশাহী। কিন্তু পাকিস্তানের বাঁ-হাতি পেসার মোহাম্মদ আমিরের আগুন ঝরানো বোলিং-এ প্রথম কোয়ালিফায়ারে বিধ্বস্ত হয় রাজশাহী। এতে ২৭ রানে ম্যাচ জিতে সরাসরি ফাইনালের টিকেট পেয়ে যায় খুলনা।

আর পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকায় এলিমিনেটরে ঢাকা প্লাটুনের মুখোমুখি হয় চট্টগ্রাম। ৭ উইকেটে মাশরাফির ঢাকাকে হারায় চট্টগ্রাম।

আজকের বাজার/আরিফ