হামেসের কাফ ইনজুরির বিষয়টি নিশ্চিত করল রিয়াল মাদ্রিদ

গত শনিবার রিয়াল ভ্যালাডোলিডের বিপক্ষে খেলার সময় কাফ ইনজুরিতে পড়েছেন রিয়াল মাদ্রিদ তারকা হামেস রড্রিগুয়েজ। ক্লাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মৌসুম পুর্ব কোন ম্যাচে অংশ না নেয়ার কারণে হামেস ক্লাব ছাড়ছেন বলে গুঞ্জন উঠলেও সান্তিয়াগো বার্নব্যুতে অনুষ্ঠিত ১-১ গোলে ড্র হওয়া ম্যাচে রিয়াল মাদ্রিদের মুল একাদশভুক্ত হয়েছিলেন তিনি।

ম্যাচে ভালই খেলছিলেন এই কলম্বিয়ান। তবে বিরতির পরপরই তাকে মাঠ থেকে তুলে নেন কোচ জিনেদিন জিদান। বলেন, তিনি কিছুটা অস্বস্তিতে ভুগছেন।

সোমবার রিয়াল মাদ্রিদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ রিয়াল মাদ্রিদের মেডিকেল দল আমাদের খেলোয়াড় হামেসকে পরীক্ষা করেছেন। তার ডান পায়ের কাফে পেশীর টান জনীত ইনজুরি পাওয়া গেছে। নিয়মিত ভাবেই তার উন্নতি পর্যবেক্ষণ করা হচ্ছে।’

বিজ্ঞপ্তিতে হামেসের সুস্থতা ফিরে পাবার কোন সুনির্দিষ্ট সময় উল্লেখ করা না হলেও আগামী রোববার ভিলারিয়ালের বিপক্ষে লা লীগার পরবর্তী ম্যাচে তিনি অংশগ্রহণ করতে পারবেন না বলে ধারনা করা হচ্ছে।

দুই সপ্তাহের আন্তর্জাতিক বিরতির পর নিজেদের মাঠে লেবান্তের মোকাবেলা করবে রিয়াল মাদ্রিদ। এর আগে আগামী ১৭ কিংবা ১৮ সেপ্টেম্বর চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে অংশ নিবে রিয়াল মাদ্রিদ।

আজকের বাজার/লুৎফর রহমান