হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন

কুমিল্লা (দক্ষিণ) জেলার হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করা হয়েছে। কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী আজ বৃহস্প্রতিবার সকাল সাড়ে ৯টায় এ বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রুমন দে, পৌর মেয়র এ্যাড মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আবুল কায়েস আকন্দ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শহীদ উল্লাহ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াস, পৌর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, ছাত্রলীগের সভাপতি ফয়সালসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবন্দ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রুমন দে বাসসকে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধ কর্ণারে শতাধিক ছবি স্থাপন করা হয়েছে। এছাড়াও জন্মের পর থেকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট পর্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনার সন ও তারিখ উল্লেখ করে এক নজরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর স্মরণী স্থাপন করা হয়েছে। এর মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীও রোগীর আত্মীয়-স্বজনরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধ সম্পর্কে সম্যক ধারণা নিতে পারবে।