১২ ঘণ্টায় এক নম্বরে প্রিয়াঙ্কা

হলিউড, বলিউড জুড়ে প্রিয়াঙ্কা রাজত্ব করে যাচ্ছেন সমান তালে। এক দিকে চড়চড় করে উঠছে ফিল্মি ক্যারিয়ারের পারদ। অন্যদিকে সোশ্যাল ওয়ার্ক, ব্যক্তিগত জীবন, বিয়ে, জীবনসঙ্গী সব নিয়েই আলোচনার মধ্যমণি তিনি। আগামী জানুয়ারিতে প্রকাশিত হচ্ছে দেশি গার্ল-এর আত্মজীবনীমূলক একটি বই। অ্যামাজনে (মার্কিন যুক্তরাষ্ট্র) তার আগাম বুকিং শুরু হতে না হতেই ১২ ঘণ্টার মধ্যেই বেস্ট সেলারের তালিকায় এসে গিয়েছে সেই বই। আর সেটির নাম ‘আনফিনিশড: আ মেময়ার’।

বইটির শুধুমাত্র প্রি-বুকিং শুরু হয়েছে। আর তাতেই মাত্র ১২ ঘণ্টার মধ্যে সব চেয়ে বেশি বিক্রি হওয়া বইয়ের তালিকায় এসে গিয়েছে নিক-ঘরণীর অসমাপ্ত জীবনস্মৃতি। আনন্দে ট্যুইট করে সবাইকে ধন্যবাদও জানিয়েছেন প্রিয়াঙ্কা। ‘পেঙ্গুইন র‍্যান্ডম হাউজ’ নামের প্রকাশনা সংস্থা থেকে আগামী জানুয়ারিতে প্রকাশিত হতে চলেছে বইটি।

তবে এই জীবনস্মৃতি লেখায় হাত দেয়াটা কিন্তু একেবারে হুট করে ঘটেনি। ২০১৮ সালেই প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, তিনি নিজের জীবনের ওপর ভিত্তি করে বই লিখতে চলেছেন। বিভিন্ন ধাপে ধাপে একাধিক বার এই বই লেখার পরিকল্পনা নায়িকা ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের সঙ্গে।

পাশাপাশি, সোশ্যাল মিডিয়ায় ঘন ঘন নিজের বিশেষ মুহূর্তের ছবি, ভিডিও আপলোড করতেও ভোলেননি দেশি গার্ল। বইয়ের পাতায় স্থান পাওয়ার আগে উঠে এসেছে কখনো মিস ইন্ডিয়া হওয়ার মুহূর্ত, কখনো নিজের বিয়ের ভিডিও আবার কখনো ইউনিসেফের ব্র্যান্ড অ্যাম্ব্যাসাডর হিসেবে নিজের অভিজ্ঞতা।

সবারই তো কোনো না কোনো অসমাপ্ত গল্প থাকে, যেটা আমরা বলতে চাই! সেই জায়গা থেকেই বইয়ের নামকরণের ব্যাপারটা ব্যাখ্যা করেছেন প্রিয়াঙ্কা। প্রসঙ্গত, বলিউডে তাকে শেষ দেখা গিয়েছে সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। ফারহান আখতার এবং জারিনা ওয়াসিমের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান