৩ ফান্ডের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর, ১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ টি মিউচ্যুয়াল ফান্ড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

মিউচ্যুয়াল ফান্ডগুলো হলো: ডেল্টা ব্রাক হাউজিং ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, গ্রীন ডেল্টা মিউচ্যুয়াল ফান্ড, রিলায়েন্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’১৮) ডেল্টা ব্রাক হাউজিং ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের এর ইউনিট প্রতি লোকসান (ইপিইউ) হয়েছে ১৮ পয়সা। আগের বছর একই সময়ে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ছিল ৪২ পয়সা।
২০১৮ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৯০ পয়সা। আলোচ্য বছরের ৩০ জুন পর্যন্ত তা ছিল ১১ টাকা ৯৬ পয়সা।
২০১৮ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৫৩ পয়সা এবং আলোচ্য বছরের ৩০ জুন পর্যন্ত তা ছিল ১১ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’১৮) গ্রীন ডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট প্রতি লোকসান (ইপিইউ) হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ছিল ৩২ পয়সা।
২০১৮ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৯০ পয়সা। আলোচ্য বছরের ৩০ জুন পর্যন্ত তা ছিল ১২ টাকায়।
২০১৮ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৪৩ পয়সা এবং আলোচ্য বছরের ৩০ জুন পর্যন্ত তা ছিল ১১ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’১৮) রিলায়েন্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট প্রতি লোকসান (ইপিইউ) হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে ইউনিট প্রতি আয় (ইপিইউ) ছিল ৩৪ পয়সা।
২০১৮ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ১৩ পয়সা। আলোচ্য বছরের ৩০ জুন পর্যন্ত তা ছিল ১১ টাকা ৮১ পয়সা।
২০১৮ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ১৯ পয়সা এবং আলোচ্য বছরের ৩০ জুন পর্যন্ত তা ছিল ১১ টাকা ৯৫ পয়সা।

 

আজকের বাজার / মিথিলা