৪ প্রতিষ্ঠানের পর্ষদ সভা আজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভা আজ ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে।

প্রতিষ্ঠানগুলো হলো: তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স, প্রগতি ইন্স্যুরেন্স এবং ডরিন পাওয়ার।

ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

জানা গেছে, প্রতিষ্ঠানটির মধ্যে তাকাফুল ইসলামী ইন্স্য্যুরন্সের বোর্ড সভা বিকাল ৩টায়। সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের সভা বিকাল সাড়ে ৩টায় হবে। আগের বছর প্রতিষ্ঠানটি ৫ শতাংশ নগদ ও ৬ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছিল। সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে।

জনতা ইন্স্যুরেন্সের সভা বিকাল ২ টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। গেল বছর জনতা ইন্স্যুরেন্স ৫ শতাংশ বোনাস ডিভিডেন্ড দিয়েছিল। সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে।

প্রগতি ইন্স্যুরেন্সের বিকাল সাড়ে ৩টায় এবং অনুষ্ঠিত হবে। প্রগতি ইন্স্যুরেন্স শেয়ারহোল্ডারদের ১৩ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস ডিভিডেন্ড দিয়েছিল। সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে।

ডরিন পাওয়ারের বোর্ড সভা বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। ডরিন পাওয়ারের বোর্ড সভায় তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে। আগের বছর ডরিন পাওয়ারের তৃতীয় প্রান্তিকের ৯ মাসে শেয়ারের মুনাফা (ইপিএস) হয়েছিল ৬ টাকা ৯ পয়সায়।

 

আজকের বাজার/মিথিলা