কুপিয়ে হত্যা হয়েছে পাবনায় মামলার পলাতক আসামি

পাবনায় একাধিক মামলার পলাতক আসামি অন্তর হোসেনকে (২৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার দেহ থেকে দুই হাত বিচ্ছিন্ন করে দিয়েছে হামলাকারীরা।

সোমবার বিকাল চারটার দিকে জেলার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার গাঙ্গোহাটি মানিকতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অন্তর উপজেলার আতাইকুলা ইউনিয়নের গাঙ্গোহাটি মানিকতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, সোমবার বিকালে অন্তর নিজ বাড়ির পাশে ঘোরাঘুরির সময় দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে তার দুই হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে হামলাকারীরা। পরে অন্তরের চিৎকারে পরিবারের লোকজন ও স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পূর্ব শত্রুতার জের ধরেই এমনটা ঘটেছে বলে দাবি পুলিশের।

জানা যায় যে, ঘটনার পর তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। এসময় তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গুরুতর অবস্থায় অন্তরকে রাজশাহী নেয়ার পথে তার মৃত্যু হয়।

আতাইকুলা থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিরুল আলম জানান, অন্তর চারটি মামলার পলাতক আসামি ছিল এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত ছিল। ধারণা করা হচ্ছে এসব কারণেই প্রতিপক্ষ গ্রুপের লোকজন তাকে হত্যা করতে পারে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাজার/আখনূর রহমান