গণদলের ঢাকা মহানগর দক্ষিণের কমিটি গঠন

নবগঠিত রাজনৈতিক দল,গণদলের ঢাকা মহানগর কমিটি গঠন করা হয়েছে। বছরে প্রথম দিন গেলো সোমবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক কর্মীসভায় আব্দুর রহিমকে আহবায়ক ও বাবুল আহমেদকে সদস্য সচিব করে ১১ সদস্যের ঢাকা মহানগর দক্ষিণ,গণদলের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

গণদল নেতা আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দলের চেয়ারম্যান এ টি এম গোলাম মাওলা চৌধুরী। তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি, চাঁদাবাজি, দলবাজি, গুম, হত্যা ও গণমানুষের অধিকার আদায়ের সংগ্রামে গণদল সামনের কাতারে থেকে নেতৃত্ব দেবে। এ সময় নির্বাচন কমিশনে রাজনৈতিক দলের নিবন্ধনের সময়সীমা বৃদ্ধির জন্য জোর দাবি জানান গলদল চেয়ারম্যান।

সভায় প্রধান বক্তা হিসাবে দলের মহাসচিব আবু সৈয়দ, দ্রুততম সময়ের মধ্যে দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করে নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশনা দেন।

ঢাকা মহানগর দক্ষিণ,গণদলের কর্মীসভায় উপস্থিত ছিলেন যুগ্ম-মহাসচিব নুরুল কাদের চৌধুরী,সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, মহিলা সম্পাদিকা, তাইফুন নাহার রোজী, সারমিন আক্তারসহ কেন্দ্রীয় শীর্ষনেতারা।

পরে,আব্দুর রহিমকে আহ্বায়ক ও বাবুল আহমেদকে সদস্য সচিব করে গণ দল, ঢাকা মহানগর দক্ষিণ-এর ১১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। অন্যান্য সদস্যরা হলেন; আব্দুর রহমান, মো: ওবায়েদুল হক হাওলাদার, মো: আব্দুল হক, মোঃ মানিক মিয়া, মোঃ নুরুল হক, মোঃ পান্না মিয়া, মোঃ হাবিবুর রহমান, মোঃ মতিউর রহমান, মোঃ হারুন-অর-রশিদ।

আজকের বাজার:এলকে/ ৩ জানুয়ারি ২০১৮