টেকনাফে ইয়াবা-টাকাসহ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফের শীলবনিয়া পাড়ায় অভিযান চালিয়ে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‍্যাব।এ সময় তার কাছ থেকে ৩০ হাজার ইয়াবা ও মাদক বিক্রির এক লাখ টাকা উদ্ধার করা হয়। সোমবার (২৮মার্চ) রাতে পৌরসভার ঐ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. হোসেন দলিয়া পাড়া মিয়ানমার মংডু থানার বাসিন্দা মৃত জল আহম্মদের ছেলে।

মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’অ্যান্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো.বিল্লাহ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার শীলবনিয়া পাড়া জামে মসজিদের সামনে টেকনাফ-শাহপরীর দ্বীপগামী সড়কে ইয়াবা বিক্রির উদ্দেশে অবস্থান করছে। এমন তথ্যে র‍্যাবের একটিদল ঐ এলাকায় অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়। পরে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃতের দেহ ও সঙ্গে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৩০ হাজার ইয়াবা ও মাদক বিক্রির এক লাখ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, উদ্ধারকৃত টাকা ও ইয়াবাসহ আটককৃত রোহিঙ্গার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। খবর-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান