ট্রলি চাপায় মাদারীপুরে কাঠমিস্ত্রী নিহত

সদর উপজেলায় আজ সকাল সাড়ে ৮টার দিকে বিদ্যুতের খুঁটিবোঝাই ট্রলি চাপায় এক কাঠমিস্ত্রী নিহত হয়েছে। মৃত লিটন হাওলাদার (২৫) সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের কালাইমারা গ্রামের খলিল হাওলাদারের ছেলে এবং শহরের একটি ফার্নিচার দোকানে কাজ করতো সে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সদর উপজেলার মস্তফাপুর থেকে চালক ট্রলিতে বিদ্যুতের খুঁটিবোঝাই করে ঝাউদি এলাকার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে বাই সাইকেল চালিয়ে শহরের দিকে আসছিল কাঠমিস্ত্রী লিটন।ওই উপজেলার কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে আসলে ট্রলিটি লিটকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে সদর মডেল থানা পুলিশ।

মাদারীপুর পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার ইঞ্জিয়ার মো. শাখাওয়াত হোসেন জানান, পল্লী বিদ্যুতের খুঁটি নিয়ে যাচ্ছিল ঠিকাদারি প্রতিষ্ঠান। শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি মারা যায়। মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল হাসান মিঞা জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। চালক পালিয়ে গেলেও জব্দ করা হয়েছে ট্রলিটি। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান