নড়াইলে উপজেলা নির্বাচন ৩টি কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সমাগ্রী!!

তৃতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহনের জন্য ৩টি উপজেলার কেন্দ্রে নির্বাচনী মালামাল পাঠানো হয়েছে। ৩টি উপজেলায় ব্যালট পেপার, অমোচনীয় কালি, সিল, স্বচ্ছ ব্যালট ব্যাক্সসহ নির্বাচনী উপকরণ প্রিজিইডিং কর্মকর্তাদের কাছে বুঝে দেয়া হয়। এসব উপকরণ বুঝে নিয়ে অন্যান্য কর্মকর্তা ও নিরাপত্তা কর্মীদের সাথে নিয়ে কেন্দ্রে যাচ্ছেন তারা। এর আগে এসব মালামাল নিজ নিজ উপজেলায় পাঠানো হয়। তৃতীয় ধাপে আগামীকাল ২৪ মার্চ নড়াইলের ৩টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে নড়াইল সদর উপজেলা, নড়াইলের লোহাগড়া ও নড়াইলের কালিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে জেলার ৩টি উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে জেলায় নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা রাজু আহমেদ, জানিয়েছেন, সকাল থেকে জেলার ৩ টি উপজেলার নির্বাচনী সামগ্রী পাঠানো হচ্ছে। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী এবারের উপজেলা নির্বাচনে নিরাপত্তা নিশ্চিতকরণের লক্ষে একজন অতিরিক্ত ডিআইজি নিয়োজিত থাকবেন। সেই সাথে প্রত্যেকটি ভোটকেন্দ্রে পুলিশ, আনসারসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবেন। কোথাও কোনো ধরনের বিশৃঙ্খলা ঘটলে ডিআইজির নির্দেশক্রমে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।

এক্ষেত্রে কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষে নড়াইল জেলা পুলিশ সদা তৎপর থাকবে। এছাড়াও ভোটারদের নির্বিঘেœ ভোটকেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করার জন্যও তিনি অনুরোধ করেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।
/উজ্জ্বল রায়, নড়াইল/