বাগেরহাটে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৩

জেলার ফকিরহাটে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। এ সময় ৪ জন আহত হয়েছে। রোববার সকাল সাড়ে ৮টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ১০ মাসের শিশু আয়ান শেখ, বাসের চালক আব্দুল্লাহ (৪০) ট্রাকের চালক জালাল হাওলাদার (৪৫) আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, নিহত শিশু আয়ান শেখ টাঙ্গাইল জেলার মাসুদ শেখের ছেলে। সে বাবা-মায়ের সাথেই ছিল। তার বাবা-মা ও গুরুত্বর আহত হয়েছেন। নিহত বাসের চালক আব্দুল্লাহ (৪০) ফরিদপুর উপজেলার আলফাডাঙ্গা এলাকার শুকুর আলীর ছেলে ও ট্রাকের চালক জালাল হাওলাদার (৪৫), সে বাগেরহাট শহরের খারদার এলাকার রুস্তুম আলী সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। পালেরহাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সবুজ শেখ বলেন, দুর্ঘটনায় আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আবুল হাসান জানান, খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় আহত ও নিহতদের উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান